Written by 8:20 pm News, PR

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সের আয়োজনে ব্র্যান্ডটক৪.০, ১৭ মার্চ ২০২৩

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সের আয়োজনে ব্র্যান্ডটক৪.০
Walton

ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশ-এর উদ্যোগে আগামী ১৭মার্চ আয়োজিত হতে যাচ্ছে ডানো ব্র্যান্ডটক ৪.০। ‘স্টোরিজ অব পারমুটেশন এন্ড কম্বিনেশন’থিম নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে কর্পোরেট জগতের ১৫ জন দক্ষ মার্কেটিং পেশাজীবী এবং উদ্যোক্তা তাদের অভিজ্ঞতার আলোকে এই বৈশ্বিক প্রতিকূলতার মাঝেও ব্যবসায়িক সাফল্য ও তার ধারাবাহিকতা বজায় রাখা, বর্তমান ও ভবিষ্যৎ ব্যবসায়িক পরিচালনা এবং মার্কেটিং স্ট্র্যাটেজি কিভাবে কর্পোরেট স্ট্র্যাটেজিকে ড্রাইভ করবে সেই বিষয় নিয়ে আলোচনা করবেন।

রাজধানীর হোটেল রেনেসাঁ ঢাকার গ্র্যান্ড বলরুমে আয়োজিত হবে এবারের ডানো ব্র্যান্ডটক ৪.০ পাওয়ার্ড বাই স্বপ্ন এন্ড দারাজ। বিকেল ৩টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত চলবে এই আয়োজন। প্রায় ২৫০ জন মার্কেটিং, বিজ্ঞাপন, মিডিয়া, বাজার গবেষণা পেশাজীবী এবং মার্কেটিং এর শিক্ষক-ছাত্রছাত্রী যোগ দেবেন এই ব্র্যান্ডটকে।

“যুদ্ধ এবং তার প্রেক্ষিতে মূল্য বৃদ্ধির সংকটকালীন এই সময়ে ব্র্যান্ডগুলো অগ্রাধিকারের ভিত্তিতে ব্যবসায়ের এক্সিস্টিং রিসোর্স ব্যবহার করে কিভাবে সর্বোচ্চ সুবিধা পেতে পারে তার বিস্তারিতই আলোচ্য থাকবে এই ব্র্যান্ডটকে” জানিয়েছেন ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস।

BrandTalk 4.0 Speaker List

এই অনুষ্ঠানে মার্কেটিং মায়েস্ত্রো প্রফেসর ডঃ মিজানুর রহমান, রবির প্রাক্তণ সিইও মাহতাব উদ্দিন আহমেদ, এসবিকে টেক ভেঞ্চারের ম্যানেজিং ডিরেক্টর সোনিয়া বশির কবির, বিজ্ঞাপন নির্মাতা গাউসুল আজম শাওন, এশিয়া মার্কেটিং ফেডারেশনের জেনারেল সেক্রেটারি আশরাফ বিন তাজ, স্বপ্ন সুপার শপের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির নাসির, বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধূরীসহ ১৫ জন ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবী তাদের মতামত উপস্থাপন এবং অভিজ্ঞতা শেয়ার করবেন।

উল্লেখ্য, ২০১৯ সালে হোটেল আমারিতে প্রথম আয়োজিত হয় ব্র্যান্ডটক। ২০০ জনেরও বেশি মার্কেটিং পেশাজীবী যোগ দেন সেই অনুষ্ঠানে। করোনার কারণে ২০২১ সালে অনলাইনে ৪ দিনে আয়োজিত হয় এর দ্বিতীয় কিস্তি। ২৫ জন স্বনামধন্য মার্কেটিং পেশাজীবী তাদের নিজস্ব ক্ষেত্র নিয়ে আলোচনা করেন সেই আয়োজনে। ২০২২ সালে অনুষ্ঠানের তৃতীয় কিস্তি অনুষ্ঠিত হয় হোটেল ওয়েস্টিনে। ৩০০ জন ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবীর অংশগ্রহণে সফলতার সাথে আয়োজিত হয় ৩য় ব্র্যান্ডটক। মার্কেটিং ইন্ড্রাস্ট্রি এবং মিডিয়া মহলে ব্যাপক সামাদৃত হয় সেই আয়োজন।

রিলেটেড পোস্টঃ Brand Talk 4.0 Presented by Dano and powered by ‘Daraz’ and ‘Shwapno’

ব্রান্ডটকের এইবারের টাইটেল পার্টনার হিসেবে থাকছেন “ডানো” এবং পাওয়ার্ডবাই হিসেবে থাকছেন স্বপ্ন এবং দারাজ। তাছাড়া ফ্যাশন পার্টনার ইয়েলো, হেলথকেয়ার পার্টনার প্রভা হেলথ, গ্রোসারি পার্টনার এসিআই পিওর, বিস্কুট পার্টনার বেকম্যান’স, ইলেকট্রনিক্স পার্টনার ওয়ালটন, ড্রিংক্স পার্টনার এসএমসি প্লাস, টিস্যু পার্টনার পারটেক্স, স্নাক্স পার্টনার ডেন কেক, পেমেন্ট পার্টনার আমারপে, ইন্স্যুরেন্স পার্টনার গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স, আইসক্রিম পার্টনার ইগলু, অর্গানিক পার্টনার অর্গানিককেয়ার, ক্যারিয়ার পার্টনার ক্রিয়েটিভ, বেভারেজ পার্টনার পেপসি, নলেজ পার্টনার রকমারি।

ব্র্যান্ডটকের এইবারের আয়োজনের বিস্তারিত জানা যাবে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ এর ফেসবুক পেজ এবং ওয়েবসাইট থেকে।

ব্র্যান্ডটকে যোগ দিতেঃ brandpractitioners.com/brand-talk-4/
বিস্তারিতঃ 01511111001

Share this on
Close