Written by 4:04 pm News

বার্জার ব্র্যান্ড এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাকিব খান

photo berger and shakib khan team up 1 1631013012525
Walton

22অভিনেতা শাকিব খান এখন পরবর্তী দুই বছরের জন্য বার্জার পেইন্টসের বিভিন্ন প্রচারাভিযান এবং অন্যান্য প্রচারমূলক কাজে অংশ নেবেন।

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সলিউশন প্রস্তুতকারক, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (BPBL) সম্প্রতি সুপারস্টার সেলিব্রেটি শাকিব খানের সাথে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগদান করেছে।

সম্প্রতি এ ব্যাপারে একটি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। চুক্তি অনুযায়ী, খ্যাতিমান অভিনেতা এখন বার্জার পেইন্টসের জন্য আগামী দুই বছরের জন্য বিভিন্ন প্রচারণা, এনগেজমেন্ট সেশন এবং অন্যান্য প্রচারমূলক কাজে অংশ নেবেন।

একেএম সাদেক নওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, বার্জার; সায়েদ শরিফ রাসেল, ক্যাটাগরি ম্যানেজার, বার্জার, আহমেদ নজিব রহমান, ব্র্যান্ড ম্যানেজার, বার্জার, মুনির আহমেদ খান, ব্যবস্থাপনা পরিচালক ও সৃজনশীল প্রধান, ইউনিট্রেন্ড লিমিটেড; চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা টকিজের সহ-প্রতিষ্ঠাতা রোমিম রায়হান এবং অভিনেতা শাকিব খান।

“আমি বার্জারের মতো নামকরা কোম্পানির সঙ্গে কাজ করতে পেরে সত্যিই আনন্দিত। আমি কিছু আকর্ষনীয় ক্যাম্পেইনের সাথে একটি স্মরণীয় অংশীদারিত্বের অপেক্ষায় আছি, ” বলেন শাকিব খান।

বার্জারের জেনারেল ম্যানেজার, মার্কেটিং, এ কে এম সাদেক নওয়াজ বলেছেন: “আমরা শাকিব খানের উপর মুগ্ধ। আমরা অবশ্যই আমাদের প্রচারমূলক কাজ এবং গ্রাহক ব্যস্ততার ইভেন্টের সাথে শাকিবের ক্যারিশমাকে একত্রিত করার জন্য কিছু অনন্য ধারণা নিয়ে আসব।”

বার্জার দেশের পেইন্ট এবং পরিবারের রক্ষণাবেক্ষণ সমাধান বাজারের শীর্ষে রয়ে গেছে।

এটি কয়েক দশক ধরে অসংখ্য আইকনিক ব্যক্তিত্বের সাথে সহযোগিতা করেছে, এবং শাকিব খানের সাথে তার সর্বশেষ অংশীদারিত্ব বার্গারের দীর্ঘস্থায়ী ভোক্তা শুভেচ্ছা এবং বিশ্বাসে আরও একটি আশাব্যঞ্জক মাত্রা যোগ করবে আশা করা হচ্ছে।

 

 
 
 
Share this on
Close