Written by 4:11 pm News

ইভ্যালি থেকে বাইক কিনলেন মুস্তাফিজ

image 161683 1622516878bdjournal
Walton

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমানের কাটার-স্লোয়ারে দিয়ে ব্যাটসম্যানদের বিভ্রান্ত করার নেশার বিষয়টা ক্রিকেটপ্রেমীদের জানা আছে। ক্রিকেট মাঠে গতির ঝড় তোলার পর এইবার বাইকে গতির ঝড় তুলতে দেশের ই-কমার্সভিত্তিক অন্যতম মার্কেটপ্লেস ইভ্যালি থেকে একটি বাইক অর্ডার করেছিলেন সম্প্রতি তা হাতেও পেয়েছেন তিনি।

বাইক পাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে পোস্ট করে মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘আমার স্বপ্নের বাইকটির জন্য। আর সকাল সকাল মন ভালো করে দেয়ার জন্য ধন্যবাদ ইভ্যালি।’

ই-কমার্স ওয়েব প্ল্যাটফর্ম ইভ্যালির ফুর্তি প্রোগ্রামে হাফসা মার্ট থেকে একটি বাইকের অর্ডার করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজ। এবার ১৫৫ সিসি ইয়ামাহা এক্সএসআর মোটর সাইকেলটি সম্প্রতি বুঝে নিয়েছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ শেষেই পেয়ে গেলেন মোটর সাইকেলটি। দ্রুততম সময়ে বাইকটি হাতে পেয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন তিনি। বাইক গ্রহণের সেই ছবিটি ফেসবুকে শেয়ার করেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অপারেশন ম্যানেজার সাকিব রহমান। এই প্রতিষ্ঠানটি এরইমধ্যে জড়িয়েছে দেশের ক্রিকেটের সঙ্গে। এ বছর নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর ছিল ইভ্যালি।

Share this on
Close