Written by 11:14 am News

টিভির প্যানেলে ৫ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন

Screenshot 82
Walton

social link share logo 1টিভির প্যানেলে ৫ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টির ঘোষণা দিয়েছে ওয়ালটন। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে ‘ডিক্লারেশন প্রোগ্রামের’ আয়োজন করা হয়। এতে ওয়ালটনের ৩২ বা তদূর্ধ্ব ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ ৪ বছর থেকে ৫ বছরে উন্নীত করার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এ ছাড়া ওয়ালটনের সব মডেলের টিভিতে রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ৫ বছর পর্যন্ত মাদারবোর্ড ওয়ারেন্টি ও ফ্রি বিক্রয়োত্তর সেবা।

টিভির প্যানেলে ৫ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টির ঘোষণা দিয়েছে ওয়ালটন। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে ‘ডিক্লারেশন প্রোগ্রামের’ আয়োজন করা হয়। এতে ওয়ালটনের ৩২ বা তদূর্ধ্ব ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ ৪ বছর থেকে ৫ বছরে উন্নীত করার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এ ছাড়া ওয়ালটনের সব মডেলের টিভিতে রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ৫ বছর পর্যন্ত মাদারবোর্ড ওয়ারেন্টি ও ফ্রি বিক্রয়োত্তর সেবা।

উল্লেখ্য, এলইডি টিভির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে প্যানেল। টিভির মোট ব্যয়ের ৬০ শতাংশের বেশি লাগে প্যানেলে। ফলে প্যানেল ক্ষতিগ্রস্ত হলে গ্রাহককে গুনতে হয় মোটা অঙ্কের অর্থ। তাই ওয়ালটন টিভি গ্রাহকদের জন্য প্যানেলের রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা বাড়াল।

Share this on
Close