Written by 1:33 pm Brand Practitioners, Events

ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ এর ‘ডিজিটাল মিডিয়া স্ট্র্যাটেজি এন্ড মিডিয়া বায়িং’- কোর্স

All Instructors BPB
Walton

ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবীদের কম্যুনিটি ‘ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ’ আয়োজন করতে যাচ্ছে ৭ দিনব্যাপী ‘ডিজিটাল মিডিয়া স্ট্র্যাটেজি এন্ড মিডিয়া বায়িং’ শিরোনামে ডিজিটাল মার্কেটিং এর কোর্স। ডিজিটাল মার্কেটিং-এর জগতে নেতৃত্ব দিতে, ডিজিটাল মিডিয়া নিয়ে কাজ করতে এবং ডিজিটাল মার্কেটিং-এ ক্যারিয়ার গড়তে বাংলাদেশের এটাই সবচেয়ে পরিকল্পিত কোর্স! All Instructors BPB

এই কোর্সে ৭টি ক্লাসে ৭ জন দক্ষ এবং অভিজ্ঞ ডিজিটাল মার্কেটিয়ার এই কোর্সটি পরিচালনা করবেন। ডিজিটাল মিডিয়ার অন্যতম মিডিয়া ফেসবুক। ‘ফেসবুক মিডিয়া স্ট্র্যাটেজি’র উপর ক্লাস নিবেন দেশের প্রথম গুগল ডিজিটাল গুরু ব্লাক বেল্ট প্রাপ্ত এবং ফেসবুক ব্লপ্রিন্ট সার্টিফায়েড ফুয়াদ হাসান সাকিব। কান্ট্রি গ্রোথ হ্যাকিং লিড (বিডি) হিসাবে সাকিব কাজ করছেন মাল্টিন্যাশলা ডিজিটাল মার্কেটিং এজেন্সি ADA-তে। বাংলাদেশে ফেসবুকের অথোরাইজড পার্টনার Httpol এ ফেসবুক ক্লায়েন্ট পার্টনার হিসাবে কাজ করছেন তিথি চৌধূরী। ফেসবুক ব্লুপ্রিন্ট, গুগল এডস ডিসপ্লে, গুগল এনালাইটিক্স সার্টিফায়েড তিথি চৌধূরী ক্লাস নিবেন ‘ফেসবুক মিডিয়া বায়িং স্ট্র্যাটেজি’র উপর। ‘ গুগল, এডওয়ার্ডস, ইউটিউব, ডাবল ক্লিক মিডিয়া স্ট্র্যাটেজি এন্ড বায়িং’ বিষয়ে ক্লাস পরিচালনা করবেন কাজী হাসান ফেরদৌস শাতিল, এসিস্ট্যান্ট ডিরেক্টর (ডিজিটাল), এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।

লিড ডিজিটাল মার্কেটিয়ার এবং এডটেক্স এক্সপার্ট লুতফি চৌধূরী ক্লাস নিবেরন ‘ডিএসপি, ডাটা ড্রাইভেন, এড এক্সচেঞ্জ, প্রোগ্রামাটিক নেটওয়ার্ক’ এর উপরে। এক্সিমি সাউথ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন তিনি। লুতফি দেশের চারটি এড নেটওয়ার্কের শুরু থেকেই যুক্ত চিলেন। এই কোর্সে দেশের ‘লোকাল এড পাব্লিসার নেটওয়ার্ক’ বিষয়ের উপর ক্লাস পরিচালনা করবেন জাবেদ সুলতান পিয়াস, হেড অফ বিজনেস, প্রথমআলো ডিজিটাল। এশিয়ান বিজনেস এক্সিলেন্স কতৃক ‘ইয়াং ডিজিটাল মার্কেটার’ খেতাবপ্রাপ্ত জাভেদ গুগল ডেভেলপার গ্রুপসহ নানান ধরনের ডিজিটাল কার্যক্রমের সাথে জড়িত। অ্যাপ এখন আমাদের প্রতিদিনের সঙ্গী, দেশে অ্যাপের সংখ্যাও দিনকে দিন বাড়ছে। ‘অ্যাপ মার্কেটিং এন্ড অ্যাপ বেইজড মার্কেটিং’ ক্লাসটি নিবেন এপ মার্কেটিং এক্সপার্ট এবং ডিজিটাল মার্কসম্যান মুহাম্মাদ আশিকুল ইসলাম। তিনি এখন কাজ করছেন দেশের প্রধান এপ বেইজড একটি ব্র্যান্ডে। এই কোর্সে ‘ডিজিটাল মার্কেটিং স্ট্র্যাটেজি এন্ড টুলস’ এর উপরে ক্লাস নিবেন মার্ক অনুপম মল্লিক, ফাউন্ডার এন্ড লিড কনস্যালট্যান্ট, আইডিয়ান কনসাল্টিং। ইতোঃমধ্যেই তিনি ডিজিটাল জগতে তার পথচলা শুরু করেছেন।

সকল ক্লাস অনুষ্ঠিত হবে অনলাইন ভিডিও কনফারেন্স প্লাটফর্ম জুমের মাধ্যমে। পেশাজীবীদের সুবিধার্থে এই কোর্সের ক্লাসগুলো শুরু হবে রাত ৯টা থেকে এবং শেষ হবে রাত ১১টায়। আয়োজকদের মারফত জানা গিয়েছে যে, কোর্স শেষে সবাইকে সার্টিফিকেট প্রদান করা হবে। নিউ নর্মাল যুগে ব্যবসায় পরিচালনার জনয়ে গুরুত্বপূর্ণ এই কোর্সে ভর্তির শেষ তারিখ ২৯ নভেম্বর ২০২০।
কোর্স ফিঃ ২১০০ টাকা মাত্র।
কোর্সে ভর্তির লিংকঃ https://invoice.sslcommerz.com/invoice-form?refer=5C9CF6D7251D6

কোর্সের বিস্তারিত জানতে ভিজিট করুনঃ https://www.facebook.com/BrandPractitionersBD/posts/3586471684742891।

আরও জানতে সরাসরি  01762 537950 নম্বরে ফোন করার আহবান জানিয়েছেন আয়োজকেরা।

Share this on
Close